কুড়িগ্রামের ৩ জনের মৃত্যু টাঙ্গাইলের একতা রাইসমিলে

টাঙ্গাইলে গোপালপুরে একতা রাইস মিলের চাল প্রক্রিয়াকরণ করার সময় সাইলোর ছাদ ভেঙে তিনজন শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার রাত ১০টার দিকে গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকার একতা রাইস মিলে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এতে আরও চার শ্রমিক আহত হয়েছে।

নিহতরা হলেন, কুড়িগ্রাম জেলার পাচগাছি ইউনিয়নের বাচ্চু মিয়ার ছেলে আরিফ (২৭), একই জেলার গোরুহাড়া গ্রামের করিম মোল্লার ছেলে নুরুল ইসলাম (৩৫) ও নুর মোহাম্মদের ছেলে নাঈমুল ইসলাম। তারা সবাই ওই রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করতো।
গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোশারফ হোসেন জানান, একতা রাইস মিলে শ্রমিকরা কাজ সময় সাইলোর ছাদ ভেঙে তাদের উপরে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে দু’জননের মৃত্যু হয়। আহত হয় আরও পাঁচজন। আহতদের একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা জানান, লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। স্বজনরা এলে লাশ হস্তান্তর করা হবে। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

ফায়ার সার্ভিস কর্মী জানান, প্রাথমিকভাবে ধারণা করে হচ্ছে হোপারে অতিরিক্ত চাল এবং হোপারে জং ধরে স্টিল দুর্বল হওয়ায় এই দুর্ঘটনা হতে পারে।

রাইস মিলের হোপারে প্রায় এক হাজার মন চাল ভর্তি ছিলো। মিলে মোট ২৮ জন শ্রমিক কাজ করছিলো।

সূত্র:ইত্তেফাক ও সময়টিভি

আপনার মন্তব্য