কুলিয়ারচর উপজেলা সাংবাদিকদের মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

“এসো হে বৈশাখ, এসো এসো” এ স্লোগানকে সামনে রেখে পহেলা বৈশাখ উপলক্ষ্যে কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা সংবাদিকদের মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১লা বৈশাখ (১৪ এপ্রিল) কুলিয়ারচর বাজার চার রাস্তা মোড়ে এরাবিয়ান তৃপ্তি হোটেল এন্ড রেস্টুরেন্ট এ উক্ত মিলন মেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত এ মিলন মেলা ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন, কিশোরগঞ্জ জেলা জজকোর্টের বিজ্ঞ আইনজীবী ও মানব জমিন প্রতিনিধি মুহাম্মদ শাহ আলম, চেতনা মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও জনপদ সংবাদ এর নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মুছা, পূর্বকণ্ঠ ও দিনেরগান পত্রিকার বার্তা সম্পাদক এবং কুলিয়ারচর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, দি নিউজ টুডে প্রতিনিধি আহমেদ ফারুক, উপজেলা প্রেসক্লাবে সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, ভোরের কাগজ ও আমার সংবাদ প্রতিনিধি আলি হায়দার শাহিন, পূর্বকণ্ঠ এর নিজস্ব প্রতিবেদক শাহীন সুলতানা, আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি মৌসুমী আক্তার, দিনেরগান প্রতিনিধি মো. নাদিম, বাংলা পত্রিকা প্রতিনিধি মো. লোকমান হোসেন, পত্রিকা ৭১ প্রতিনিধি এম জয় জসীম, স্বাধীন বাংলা প্রতিনিধি মো. জুয়েল মিয়া, জাগো প্রতিদিন প্রতিনিধি মো. সবুজ মিয়া, দৈনিক দেশ সেবা প্রতিনিধি আলী সোহেল, দক্ষিণের ক্রাইম প্রতিনিধি মোছা. নিলুফা আক্তার নীলা ও দেশ কণ্ঠ প্রতিনিধি ইসরাত জাহান মুক্তা প্রমূখ।

এ সময় উপস্থিত সাংবাদিকরা দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে ঐক্য হয়ে কাজ করার জন্য উপজেলার সকল সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের মধ্যে আর কোন কাঁদা ছুড়া ছুড়ি নয়, আসুন সব কিছু ভুলে গিয়ে তিন বছর যাবৎ অকেজো হয়ে থাকা কুলিয়ারচর প্রেসক্লাবে নতুন একটি কমিটি গঠন করে পূনরায় সয়ংক্রিয় করে সাংবাদিকদের মধ্যে ঐক্য গড়ে তুলি এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কুলিয়ারচর থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, ঘুষ, দূর্ণীতিসহ বিভিন্ন অপরাধ নির্মূলে দেশের পাশে দাঁড়াই। তাহলেই আমাদের সাংবাদিকতা সার্থক হবে।

Facebook Comments