কুড়িগ্রামে নতুন পৌর মহিলা আওয়ামীলীগের কমিটি গঠন

পূর্বের পৌর মহিলা আওয়ামীলেগের কমিটি বিলুপ্ত করে নতুন পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা মহিলা আওয়ামীলীগ। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কুড়িগ্রাম জেলা শাখা কমিটির সভানেত্রী এবং সাবেক সংসদ সদস্য আহমেদ নাজমীন সুলতানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জান্নাতুন নাহার স্বাক্ষরিত এক পত্রে নতুন পৌর  আহবায়ক কমিটির তালিকা আজ বৃহস্পতিবার গণমাধ্যম কর্মীদেরে কাছে হস্তান্তর করেন।

ফারহানা ইয়াসমিন মিলিকে আহবায়ক, আসমা বেগম ও আতিকা তাসমিনকে যুগ্ম আহবায়ক করে নতুন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে। গঠিত কমিটিকে জেলা কমিটি আগামি ৩১ আগস্টের মধ্যে পাড়া কমিটি এবং ৯ ওয়ার্ড কমিটি গঠন করে পৌর মহিলা আওয়ামীলীগের কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করে।

এ ব্যাপারে নতুন আহবায়ক ফারহানা ইয়াসমিন মিলি জানান, দলের অভ্যন্তরে অবস্থিত ভিন্নতাবলম্বীদের নিয়ে একসাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূলের সমর্থন নিয়ে কুড়িগ্রাম পৌরসভায় একটি শক্তিশালী পৌর মহিলা আওয়ামীলীগ গঠণে দলমত সকলের সহযোগিতা চান। তিনি আরও বলেন এই কমিটি এলাকার উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করে যাবে এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

আপনার মন্তব্য