‘গতিদানব’ এর ট্রল থেকে বাঁচতে স্পিন বল করলেন সুজন

বিডিনিউজ ট্র্যাকারঃ দু’দিন আগেই বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ককে তাচ্ছিল্য করে কথা বলে খবরের শিরোনাম হয়েছিলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক ইনজামাম উল হক। এবার ফের খবরের শিরোনামে বাংলার ক্রিকেট প্রেমীদের কাছে গতি দানব হিসেবে খ্যাত খালেদ মাহমুদ সুজন। এবারের উপলক্ষ তিনি নিজেই। চিরচেনা পেস বোলিং ছেড়ে স্পিন বোলিং করে নতুন করে নেটিজেনদের তোপের মুখে পরেন তিনি

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে শুক্রবারের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসদের কাছে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ লিজেন্ডস। টসে জিতে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান করে বাংলাদেশ। লারার দল সেই রান টপকে যায় ৭ বল হাতে রেখেই।

ভারতের রায়পুরে শহীদ বীর নারায়ণ সিংহ আন্তর্জাতিক স্টেডিয়ামে বেশ কিছু ক্যাচ মিস করেছে বাংলাদেশ দল ম্যাচ হেরে যার মাশুল দিতে হয়েছে। ৫১ বছর বয়সেও দুর্দান্ত ব্যাটিং করে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন ব্রায়ান লারা (অপরাজিত ৩১)। 

টুর্নামেন্ট শুরুর আগে ব্রায়ান লারা উইকেটটি পাওয়ার আকাঙ্খার কথা ব্যক্ত করেছিলেন বাংলাদেশের খালেদ মাহমুদ সুজন। দুই ম্যাচ পর বাংলাদেশ একাদশেও ফিরেছিলেন তিনি। মিডিয়াম পেসার হলেও তিনি এ ম্যাচে করেছেন অফস্পিন। তবে ফলাফল ভালো হয়নি। ৩ ওভারে ৩০ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন সুজন। 

ক্যারিবীয়দের পক্ষে সর্বোচ্চ ৪৬ রান করেছেন কির্কর্ অ্যাডওয়ার্স। এছাড়া উইকেটরক্ষক-ব্যাটসম্যান রিডলি জ্যাকবসের ব্যাট থেকে আসে ৩৪ রান।

টুর্নামেন্টে এখনও পর্যন্ত ৪ ম্যাচ খেলেছে বাংলাদেশ লিজেন্ডস। হেরেছে প্রত্যেক ম্যাচে। সোমবার (১৫ মার্চ) নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের মুখোমুখি হবে রফিক-রাজ্জাকরা।

Facebook Comments