নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় স্ত্রীর করা মামলায় স্বামী গ্রেফতার!

কুলিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে স্ত্রীর দায়ের করা মামলায় বজলুর রহমান বিপ্লব নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬জুন) সকালে উপজেলার ছয়সুতী এলাকায় অভিযান চালিয়ে বজলুর রহমান বিপ্লবের বসত ঘর থেকে ইয়াবা সেবন ও ক্রয়-বিক্রয়ের সময় তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের মৃত আমির চাঁন বেপারীর ছেলে বজলুর রহমান বিপ্লব তার প্রথম পক্ষের স্ত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত মঙ্গলবার (১৫জুন) রাতে কুলিয়ারচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(১)(ক)/২৯(১)/৩১(১)/৩১(২) ধারায় একটি মামলা দায়ের করে প্রথম পক্ষের স্ত্রী। মামলা রুজু হওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা সেবন ও ক্রয়- বিক্রয়ের আসর থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজন ইয়াবা সেবনকারী এবং ২ বছরের পলাতক ওয়ারেন্ট ভুক্ত একজন আসামিসহ মোট ৪ জনকে গ্রেফতার করে।

এদের মধ্যে আসামী বজলুর রহমান বিপ্লব ও রয়েছে। এই ঘটনায় তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা রজু করা হয়। মামলার বাদী বজলুর রহমানের স্ত্রী বলেন, সে প্রায় আমার উপর কারণে অকারণে নির্যাতন করতো। আমাকে ছাড়াও পর পর আরও ৪টি বিয়ে করেছে সে। বিয়ে করা তার নেশা। এসব বিষয়ে প্রতিবাদ করলে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে সে আমার নগ্ন ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। এই বিষয়ে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, অভিযোগের পরই দ্রুত সময়ের মধ্যে আসামীকে গ্রেফতার করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments