প্রথমবারের মতো একসাথে কাজ করছেন নাঈম- মাহি

টিভি নাটকের দর্শকপ্রিয় অভিনেতা এফ এস নাঈম। একজন ভার্সেটাইল অভিনেতা হিসেবে নাঈম অফট্যাকের গল্পগুলোতে কাজ করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। অবশ্য অফট্যাকের গল্পগুলোতে অভিনয় করেও তিনি বেশ প্রশংসা কুঁড়িয়েছেন।

আবার প্রচলিত রোমান্টিক গল্প কিংবা পারিবারিক গল্পেও অভিনয়ে অনবদ্য এফ এস নাঈম। দীর্ঘ দিনের অভিনয়ের চলার পথে অনেক সহশিল্পীর সাথে নাঈমের কাজ করার চমৎকার অভিজ্ঞতা হয়েছে।

এবার নাঈমের চমৎকার অভিজ্ঞতা হলো এই সময়ের আলোচিত দর্শকপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি’র সাথে প্রথম নাটকে একসাথে কাজ করে। সামিরা খান মাহি এবারের ঈদ উপলক্ষে মোশাররফ করিম, তাহসান, নিলয় আলমগীরসহ আরো বেশ কয়েকজনের সাথে ঈদ নাটকে অভিনয় করেছেন।

সেই তালিকায় মাহির বিপরীতে এবার যুক্ত হলেন এফ এস নাঈম। অভিনয়ে বেশ পরিপক্ক হয়ে উঠেছেন মাহি। যে কারণে তার কাছেও ভালো ভালো গল্পের চ্যালেঞ্জিং চরিত্রগুলোতে কাজ করার প্রস্তাব আসছে অনায়াসে। মাহি সেসব গল্প যাছাই বাছাই করছেন, সঠিক সিদ্ধান্ত নিয়েই কাজ করছেন তিনি। ঠিক তেমনি নাঈমের বিপরীতে তিনি মনজুর মরুর রচনায় ও রাকেশ বসুর পরিচালনায় ‘ কওঘএ কর্তব্যবিমূঢ়’ নাটকে অভিনয় করলেন। এরই মধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।

নাটকে নাঈম অভিনয় করেছেন কিং চরিত্রে এবং মাহি অভিনয় করেছেন রুমকি চরিত্রে। মনিটরে বসে নির্মাতা দু’জনের অভিনয়ের রসায়নে মুগ্ধ হয়েছেন। পরিচালক আশা করেন দর্শকও মুগ্ধ হবেন। ঠিক তেমন প্রত্যাশা নাঈম ও মাহির দু’জনের প্রথম কাজ নিয়ে।

Facebook Comments