করোনায় দেশে মৃত্যুর নতুন রেকর্ড, প্রান হারাল ১৭৬ জন

করোনা ভাইরাস পরিস্থিতি ক্রমেই নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে বাংলাদেশে। গত ৭ দিন ধরেই মৃত্যুর গ্রাফ উর্ধ্বমূখী। শেষ ২৪ ঘন্টায় দেশে করোনা ভাইরাসের কাছে হার মেনেছে ১৭৬ জন মানুষ। প্রাণঘাতী করোনা সংক্রমণের হার দিন দিন বাড়ছে। করোনাভাইরাসের মৃত্যু থাবা থেকে রক্ষা পাচ্ছে না কেহই। দিন যত যাচ্ছে ততই ভয়ংকর হয়ে উঠছে প্রাণঘাতী করোনা ভাইরাস। লকডাউনে মানুষের বেপরোয়া চলাচলের কারণে দেশে করোয়া সংক্রমণ বাড়ছে। এখনই যদি করোনার লাগাম ধরে না রাখা যায় তবে ভবিষ্যতে দেশটি বড় বিপর্যয়ের মুখোমুখি হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

নতুন খবর হচ্ছে, সোমবার (৫ জুলাই) সকাল ৮টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, বরিশাল, খুলনা ও ময়মনসিংহসহ দেশের ২১ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ১৭৬ জনের মৃত্যু হয়েছে। করোনায় দেশে বাড়ছে মৃতের মিছিল।

জানা গেছে , রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনা আক্রান্ত হয়ে পাঁচজন ও উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। মৃতদের মধ্যে রাজশাহীর আট জন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের তিনজন, নওগাঁর চারজন ও পাবনার একজন ও কুষ্টিয়ার একজন।

এছাড়া করোনায় টাংগাইলে ৭, ফরিদপুর ১২, বরিশালে ১২, খুলনায় ১০, সাতক্ষীরা ৮,চুয়াডাংগা ৯, ময়মনসিংহে ৯, চট্টগ্রামে ৫ ও সিলেটে ৮, যশোরে ১৬ জন , মেহেরপুরে ৫, বগুড়ায় ৮, দিনাজপুর ও ঝালকাঠিতে দুজন করে, মৌলভীবাজার ও ঠাকুরগাঁওয়ে একজন করে মারা গেছেন।

Facebook Comments