কুলিয়ারচরে নতুন ইউএনও হিসেবে সাদিয়া ইসলাম লুনা’র যোগদান

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় নির্বাহী অফিসার ইউএনও হিসেবে যোগদান করলেন সাদিয়া ইসলাম লুনা । রবিবার (১২ জুন, ২০২২ খ্রিঃ) বিকেলে তিনি নতুন কর্মস্থলে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

তিনি বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসির স্থলাভিষিক্ত হন। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তি ও উপজেলার সরকারি বিভিন্ন স্থরের কর্মকর্তাগন নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে স্বাগত জানান।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনার গ্রামের বাড়ী ফরিদপুর জেলার সদরপুর উপজেলায়। স্বামী মোঃ সাঈদুজ্জামান খান,অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত।

তিনি ৩৩ তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। কুলিয়ারচর উপজেলায় যোগদানের আগে তিনি সেগুন বাগিচা দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা দায়িত্ব গ্রহন করে এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, কুলিয়ারচর উপজেলার যে দায়িত্ব দেয়া হয়েছে সকলের সহযোগিতায় তা পালন করতে সর্বাত্মক ভাবে চেষ্টা করব। এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। এর জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Created with Visual Composer