কুড়িগ্রাম উলিপুরে বালুভর্তি ট্রাক চাপায় নিহত ১, আহত ৫ জন

বালুভর্তি ডাম্পার ট্রাক ও অটোরিকশা
  • কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় বালুভর্তি ডাম্পার ট্রাকের চাপায় তাজুল ইসলাম (৩৫) নামের এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৫জন। এ ঘটনায় বালুভর্তি ডাম্পার ট্রাক্ট চালক বাবু মিয়াকে (৩৫) পুলিশ আটক করেছে।

রবিবার (১৭ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম-উলিপুর সড়কের উলিপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির।

নিহত তাজুল পার্শ্ববর্তী চিলমারী উপজেলার অষ্টমীর চর ইউনিয়নের বড়চর গ্রামের জাফর হোসেনের ছেলে।
আহতরা হলেন, অটোচালক আনোয়ার হোসেনের, অটোরিকশার যাত্রী মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, আব্দুল ওহাব (৫৫), ওবায়দুল (৫০) ও তাজমীম (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে উলিপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুটি ব্যাটারিচালিত অটোরিকশা মুখোমুখি হলে পেছন থেকে কুড়িগ্রামগামী বালুভর্তি বেপরোয়া ডাম্পার ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-৯৮৭৩) ওভারটেক করে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা অন্য একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই অটোযাত্রী তাজুল ইসলাম মারা যান। পরে উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে উলিপূর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
অটোরিকশার যাত্রী মুক্তিযোদ্ধা আব্দুল জলিল ও অটোচালক আনোয়ার হোসেনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাকি তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, গুরুতর আহত দুজনকে রংপুরে পাঠানো হয়েছে এবং তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। চালক বাবু মিয়া ও বালুভর্তি ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।সঠিক তদন্ত করে পরবর্তী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য