চট্টগ্রামে ব্যারিস্টার শেখ নাঈমকে পেয়ে উজ্জীবিত যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে পেয়ে উজ্জীবিত ও উচ্ছ্বসিত হতে দেখা গেছে চট্টগ্রাম যুবলীগের নেতা-কর্মীদের।

বৃহস্পতিবার চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম চট্টগ্রাম জেলা উত্তর, দক্ষিণ এবং মহানগরের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় নেতা-কর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন। এসময় নেতা-কর্মীদের মাঝে বাধভাঙ্গা উচ্ছ্বাস লক্ষ্য করা যায়।

বর্ধিত সভায় বক্তৃতাকালে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমাদের জন্য উনি তাঁর দায়িত্ব শতভাগ পালন করেছেন। তাই আমাদেরও উচিত আমাদের দায়িত্ব ও কর্তব্য ঠিকঠাকভাবে পালন করা। আর সে কর্তব্য হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়া।

মে মাসের ২৮,২৯ এবং ৩০ তারিখ চট্টগ্রাম জেলা উত্তর , দক্ষিণ ও মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সে সম্মেলনকে সফল ও স্বার্থক করতে ডাইনামিক এই যুবনেতা বলেন, ‘পুরো দেশের যুবলীগের নেতা-কর্মীরা আপনাদের দিকে তাকিয়ে আছেন। কাজেই আপনারা এমন একটা সম্মেলন উপহার দেবেন যাতে পুরো দেশের যুবলীগের নেতা-কর্মীরা আরও বেশি উজ্জীবিত হন। আমার বিশ্বাস আপনারা সেটা পারবেন।’

Facebook Comments