দুর্দিনের নেতাকে গাছে বেঁধে পেটানো সেই বিদ্রোহী নেতা গ্রেফতার

চট্টগ্রামের পটিয়ার হাইদগাঁও ইউনিয়নে ইফতার মাহফিলকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুর্দিনের নেতা জিতেন গুহকে মারধর করার ঘটনায় অভিযুক্ত আসামি হাইদগাঁও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান বিএম জসিম এবং তার ছেলে মুশফিক উদ্দিন ওয়াসিকে গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোররাতে পটিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, এ ঘটনায় জীতেন গুহ বাদী হয়ে চেয়ারম্যান জসিম ও তার ছেলেসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে পটিয়া থেকে তাদের গ্রেপ্তার করে।

গেল (২৯ এপ্রিল) ইউনিয়ন আওয়ামী লীগের ইফতারে দাওয়াত না পেয়ে ক্ষুব্ধ চেয়ারম্যান জসিম দলবল নিয়ে ইফতার মাহফিলে গিয়ে আওয়ামী লীগ নেতাদের মারধর করেন। তারা ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি জীতেন গুহকে গাছের সাথে বেঁধে বেদম মারধর করে আহত করেন।

অনুসন্ধানে জানা যায় গ্রেফতারকৃত চেয়ারম্যান জসিম এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে অংশ নিয়েছিলেন।

হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম জুলু জানান, বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামী লীগ তাকে ইফতার মাহফিলে দাওয়াত দেয়নি। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ইফতার মাহফিলে হামলা করেন তিনি।

Facebook Comments