প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে কুলিয়ারচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (৪ জুন) বিকালে বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কুলিয়ারচর বাজারের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের গিয়ে শেষ করে।

পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেওয়া হবেনা।

এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এ স্লোগানকে ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে শনিবার প্রতিবাদ সমাবেশ করেছে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।