বাদ পড়লেন লিটন, ফিরলেন নাঈম শেখ

শ্রীলঙ্কাকে প্রথম দুই ওয়ানডেতে হারিয়ে সিরিজ নিশ্চিত হয়ে গেছে। গড়া হয়ে গেছে ইতিহাসও। এবার বাংলাদেশের লক্ষ্য হোয়াইটওয়াশ। মিরপুরে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠেয় এই ম্যাচের সবশেষ খবর
শ্রীলঙ্কা দলে তিনজনের অভিষেক

প্রথম দুই ওয়ানডে হেরে বড়সড় পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। লাকশান সান্দাকান, ইসুরু উদানা ও আশেন বান্দারা বাদ পড়েছেন একাদশ থেকে। অভিষেক হয়েছে রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দোর।

শ্রীলঙ্কা দল : কুশল পেরেরা, ধানুষ্কা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, ধনাঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, বিনুরা ফার্নান্দো, দুশমন্থ চামিরা।

বাদ পড়লেন লিটন, ফিরলেন নাঈম

প্রথম দুই ওয়ানডেতে ব্যর্থতার বলি হিসেবে বাদ পড়লেন লিটন দাস। তার পরিবর্তে দলে ফিরেছেন মোহাম্মদ নাঈম। আর আগের ম্যাচে কনকাশনের শিকার হওয়া সাইফউদ্দিনকে এদিন রাখা হয়েছে দলের বাইরে, দ্বিতীয় ম্যাচে তার জায়গায় কনকাশন বদলি হিসেবে দলে আসা তাসকিন আহমেদ প্রথম একাদশে ফিরেছেন আজ।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

Facebook Comments