ব্যারিস্টার শেখ নাঈমের পক্ষ থেকে দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ

0
15

মঙ্গলবার ১২ই এপ্রিল রাজধানীর উত্তরার ৫১নং ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম এর পক্ষ থেকে সাধারণ দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে স্হানীয় যুবলীগ নেতা তাজওয়ার ওয়ালী।

সরেজমিনে দেখা যায়, সারি করে টেবিলে ইফতার সাজানো আর সাধারণ মানুষ এসে ইফতার নিয়ে যাচ্ছে। সেখানে একটি ব্যানারে লেখা দেখা যায় ‘বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ভাইয়ের পক্ষ থেকে ইফতার বিতরণ কর্মসূচি’ ব্যানারের সাথেই রাখা শতাধিক মানুষের জন্য রাখা ইফতারির প্যাকেট।

এ বিষয়ে বিডিনিউজ ট্র্যাকারকে দেয়া এক বিবৃতিতে তরুণ এই নেতা বলেন- ‘আমার নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম আমাদেরকে সবসময়ই মানবিকতার রাজনীতির কথা বলেন। আপনারা সবাই জেনে থাকবেন, করোনাকালে আমাদের নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম তার নিজ এলাকায় নিম্ন আয়ের কর্মহীন ৩৪ হাজার পরিবারকে টানা ৪ মাস খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছিলেন। যেখানেই মানুষ আপদে, বিপদে পরেন আমার নেতা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। বলতে পারেন তার রাজনৈতিক শিক্ষা থেকেই অনুপ্রাণিত হয়ে মানুষের জন্য কাজ করার চেষ্টা করে যাচ্ছি।’

সম্প্রতি যুবলীগের নানাবিধ মানবিক এবং জনকল্যাণমুখী কর্মসূচি সর্ব মহলে প্রশংসিত হয়েছে।

আপনার মন্তব্য