মহানবী (স.) নিয়ে কটুক্তির প্রতিবাদে কুলিয়ারচরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

মহানবী (স.) নিয়ে কটুক্তির প্রতিবাদে কুলিয়ারচরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত। কিশোরগঞ্জের কুলিয়ারচরে, ভারতের উগ্র সাম্প্রদায়িক বিজেপির মুখ্যপাত্র নূপুর শর্মা ও নবীন জিন্দাল প্রাণের স্পন্দন মহানবী হযরত মুহাম্মদ (স.) এবং উম্মাহাতুল মুমিনীন আয়েশা সিদ্দিকা(রা.) কে নিয়ে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১০ জুন) জুম্মাবাদ দুপুর ২টার সময় উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষীপুর বাজার কেন্দ্রীয় জামেমসজিদ প্রাঙ্গণে আগরপুর – পোড়াদিয়া সড়কে, প্রধান উদ্যোক্তা আসিফ ইকবাল প্রিন্স ও গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন সর্বস্থরের জনগণের আয়োজনে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

লক্ষীপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর খতিব মুফতি এমরান হোসাইন এর সভাপতিত্বে স্থানীয় উলামায়ে কেরাম গণ বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে, মুসল্লিরা সমাবেশ স্থলে জড়ো হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অবসরে প্রাপ্ত মেজর মোঃ নুরুল ইসলাম, মোঃ আক্কেল মেম্বার, মোঃ জাহাঙ্গীর, এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ, বাজার ব্যবসায়ী বৃন্দ সহ স্থানীয় উলামায়ে কেরাম গণ ও সাধারণ মুসল্লি বৃন্দ উপস্থিত ছিলেন।