মাননীয় প্রধানমন্ত্রী ক্রিকেট ও ফুটবলের কল্যাণে আপনার হস্তক্ষেপ কামনা করছি

দিন রাত যিনি দেশের মানুষের কথা ভাবেন তিনি ক্রিকেটারদের মনের ব্যাথা বুঝবেন না তাই কি হয়? মাননীয় প্রধানমন্ত্রী ঠিকই বুঝেছেন এবং দেশের মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটিয়েছেন। মাশরাফি কেন বাংলাদেশের ক্রিকেটে এমন কারও জন্মই হয়নি যিনি নান্নু -পাপনের বিরুদ্ধে আপনার কাছে নালিশ করবে। তবে বাস্তবতা হচ্ছে দেশের ৯০% মানুষ নান্নু-পাপনদের আর চায় না।

মাননীয় প্রধানমন্ত্রীর আপনার আকুল প্রার্থনা দেশকে আপনি অনেক এগিয়ে নিয়েছেন। কার্যত বাংলাদেশকে আপনি ৫০ বছর অ্যাডভান্স করে দিয়েছেন। যে যত কথাই বলুক বাংলাদেশ গত ১৪ বছরে যত উন্নতি করেছে তা আর কোন সরকার ৪১ বছরেও পারবে না। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিনীতি অনুরোধ আপনি যেহেতু একজন খেলা পাগল প্রধানমন্ত্রী তাই বিসিবি এবং বাফুফেকে যোগ্য লোকের হাতে দায়িত্ব দেন। পাপন সাহেব যথেষ্ট করেছেন। উনি ভালো লোক হলেও উনার সাগরেতরা কেউ ভালো না। এই সিন্ডিকেট পাপন সাহেবকে না সড়ালে ভাঙবে না।

বিসিবিতে সভাপতি পদের জন্য ফের সাবের ভাইকে দায়িত্ব দেন নয়তো মাশরাফিকে দায়িত্ব দেন। দেশের ক্রিকেটের মঙ্গল হবে। ফুটবলে কাকে দায়িত্ব দিলে ভালো হবে সেটা আমার জানা নাই তবে আপাতত এটুকু জানি সালাউদ্দিন সাহেবকে সড়ালে দেশের ফুটবলের মঙ্গল হবে। পাপন সাহেব যদি ৭০% সমর্থন পান তার কাজ ও সাফল্যে সালাউদ্দিন সাহেব ৭% সমর্থনও পাবেন না। অন্তত বাফুফে সিন্ডিকেটের বাইরে একজন মানুষেরও সমর্থন পাবেন না। বাংলাদেশের কোন মন্ত্রনালয় কিভাবে চলছে কত লাভ কত লস এসব নিয়ে সাধারণ মানুষের কোন আগ্রহ নাই। আমরা খেলাপাগল জাতি খেলা নিয়ে কোন দুর্নীতি, অপকর্ম আমরা মেনে নিতে পারি না। আপনি চাইলেই কেবল সম্ভব বিসিবি এবং বাফুফের জঞ্জালগুলো দূর করা।

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ভালোবাসি। আপনি বাংলাদেশের উন্নতি, সমৃদ্ধিতে বিশ্বাস করা প্রতিটি মানুষের হৃদয়ে আছেন এবং থাকবেন।

আপনার মন্তব্য