মাস্ক পরতে বলায় বিক্রেতাকে গুলি করে হত্যা!

পেট্রল স্টেশনের এক কর্মী এক গ্রাহককে মাস্ক পরতে বলায় তাকে গুলি করে হত্যা করা হয়েছে। বিয়ার কিনতে আসা এক ক্রেতাকে মাস্ক পরতে বলেছিলেন ২০ বছর বয়সী ওই কর্মী। এতে ওই ক্রেতা ক্ষুব্ধ হয়ে ওঠেন এবং ওই কর্মীকে গুলি করেন।

জার্মানির পশ্চিমাঞ্চলীয় ইডার-ওবারস্টেইন শহরে শনিবার সন্ধ্যায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও তা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ধারণা করা হচ্ছে দেশটিতে সরকারি বিধি-নিষেধ লঙ্ঘনের এটাই প্রথম ঘটনা। খবর ডয়েচে ভেলে’র।

মাস্ক পরতে বলায় বিক্রেতাকে গুলি করে হত্যা!

নিহত ওই বিক্রেতা একজন শিক্ষার্থী ছিলেন। তিনি ক্রেতাকে ফেস মাস্ক পরে সেবা নিতে বলেন। জার্মানির সব দোকানেই মাস্ক পরে যাওয়ার নির্দেশ দিয়েছে প্রশাসন। কিন্তু সরকারি নিয়ম অমান্য করে মাস্ক না পরেই দোকানে গিয়েছিলেন ওই ক্রেতা। এরপর এ নিয়ে বিক্রেতার সঙ্গে রাগারাগির এক পর্যায়ে তিনি দোকান থেকে বেরিয়ে যান।
পরে ওই ক্রেতা মাস্ক পরে ঘণ্টাখানেক পর আবারও ফিরে আসেন। তিনি ছয় প্যাক বিয়ার নেন এবং মাস্ক খুলে আবারও ঝামেলা শুরু করেন। প্রসিকিউটর কাই ফুরমান সাংবাদিকদের বলেন, অপরাধী একটি রিভলবার বের করে সরাসরি বিক্রেতার মাথায় গুলি করেন।

এই ঘটনার পর ৪৯ বছর বয়সী ওই জার্মান নাগরিক নিজেই পুলিশ স্টেশনে যান। তাকে গ্রেফতার করা হয় এবং তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Created with Visual Composer