মাহিয়া মাহি গ্রেফতার স্বামী রাকিব সরকার পলাতক

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করেছে পুলিশ একই মামলায় মাহির স্বামী রাকিব সরকার পলাতক রয়েছেন। তাকেও গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ। অবশেষে সব জল্পনা কল্পনার অবশেষ ঘটিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ মার্চ) দুপুরে তার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি (মিডিয়া) ইব্রাহিম খান।

তিনি জানান, মাহিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে আনা হচ্ছে। তার স্বামী রাকিব সরকার পলাতক রয়েছে। শুক্রবার (১৭ মার্চ) রাতে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। মামলা করেন বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া।

এর আগে, স্বামীর সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া মাহি শুক্রবার ভোরে সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। এর কিছু সময় পর রাকিব সরকার ও মাহি ফেসবুক লাইভে এসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম দেড় কোটি টাকার বিনিময়ে গাড়ির শোরুম দখল করে নিচ্ছে বলে অভিযোগ করেন।

আপনার মন্তব্য