মিরপুরে ঈদ উপলক্ষে যুবলীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে ইফতার পার্টির পরিবর্তে গরীব অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর যুবলীগের নেতৃবৃন্দ। ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি কাজী জহিরুল ইসলাম মানিক এর আয়োজনে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ঈদ উপহার বিতরণ প্রেগ্রামে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিয়াস মোল্লা এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল হালিম মজুমদার সাধারণ সম্পাদক ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ। যুবলীগের এই আয়োজন থেকে ২০০০ দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত কেন্দ্রিয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম  বক্তৃতাকালে বলেন, ‘আমাদের মানবিক প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সবসময়ই দেশের সবার কথা ভাবেন। তারই ধারাবাহিকতায় এই ঈদের আনন্দ থেকে যাতে নিম্ন আয়ের মানুষ বঞ্চিত না হন সেজন্যই আমাদের যুবলীগ সহ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ইফতার পার্টি করে টাকা খরচ না করে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করে দিতে। সে লক্ষ্যেই যুবলীগের এই প্রোগ্রামে উপস্থিত হয়েছি। আশা করি দেশ ব্যাপী সবাই ঈদ আসার আগে আরও ব্যাপক ও বিস্তৃত পরিসরে মাননীয় প্রধানমন্ত্রী এই বিশেষ কর্মসূচী ঈদ উপহার সামগ্রী বিতরণকে সফল করবে দলের সবাই। “