মির্জাপুরকে মাদকমুক্ত করতে চান ওসি রিজাউল

মির্জাপুর উপজেলার সদ্য নিয়োগপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক এবার তার দায়িত্বে থাকা মির্জাপুর উপজেলাকে মাদকমুক্ত করতে চান। বৃহস্পতিবার মির্জাপুর থানার কনফারেন্স কক্ষে উপজেলার সকল চকিদার দফাদের নিয়ে এক বিশেষ কনফারেন্সের আয়োজন করেন। যেখানে তিনি মির্জাপুরকে মাদকমুক্ত করতে উপস্থিত চকিদার দফাদারদের সহযোগিতা কামনা করেন।

এক বিবৃতিতে ওসি রিজাউল হক বলেন- দেখেন আমি এখানে নতুন। আমার বাড়ি ৪০০ কিলোমিটার দূরে। এখানের কাউকে ওরকমভাবে চিনি না। চেনা সম্ভবও নাম আপনার যারা বিভিন্ন ইউনিয়নের চকিদার দফাদার আছেন তারা অবশ্যই স্থানীয় অপরাধীদেরকে চেনেন। আমি আপনাদের কাছে অপরাধীদের তালিকা চাই। যারা মাদকের সাথে যুক্ত তাদের তালিকা আমাকে দিবেন।

আপনারা নির্ভয়ে এইটুকু সহযোগিতা করবেন। আমি কথা দিচ্ছি আপনাদের পরিচয় গোপন রাখা হবে। যেকোন মূল্যে মির্জাপুরকে মাদক মুক্ত রাখার কথা জানান ওসি রিজাউল। এর আগে থানায় নোটিশ বোর্ডে অভিযোগ করতে কোন টাকা না লাগার কথা জানিয়েও মির্জাপুরের জনসাধারণের কাছে তিনি প্রশংসিত হন।

উক্ত অনুষ্ঠানে ইন্সপেক্টর তদন্ত, বিভিন্ন দফাদার, চৌকিদারগন বক্তব্য রাখেন। এ সময় ভাল কাজের স্বীকৃতি স্বরুপ লতিফপুর ইউনিয়নের চৌকিদার নোয়াই মন্ডলকে পুরুষ্কৃত করা হয়। আপ্যায়নের মাধ্যেমে অনুষ্ঠানের সমাপ্তি হয়

থানায় অভিযোগ করতে কোন টাকা লাগবে না