মির্জাপুরে নতুন ইউএনও’র যোগদান ও বিদায়ী ইউএনও’কে সংবর্ধনা

আব্দুর রাব্বি সাদ,

মির্জাপুর প্রতিনিধীঃ

টাঙ্গাইল মির্জাপুর উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন মোঃ হাফিজুর রহমান।

গতকাল সোমবার (১লা মার্চ) সকাল ১১ টায় মির্জাপুর উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যদিয়ে নতুন যোগদানকৃত ইউএনও মোঃ হাফিজুর রহমানকে সংবর্ধনা এবং পদোন্নতিজনিত কারনে বদলি ইউএনও মোঃ আবদুল মালেক মোস্তাকিম’কে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

মির্জাপুরে নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাফিজুর রহমানের জন্মস্থান পিরোজপুর জেলার নেছারাবাদ থানার নান্দুহার গ্রামে। তিনি ৩৩ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে উত্তীর্ণ হয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন।

এরপর তিনি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি), ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারি সচিব (মাঠ প্রশাসন শাখায়) হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালনে বদলি করা হয় তাকে।

এদিকে বদলি নির্বাহী অফিসার মো. আবদুল মালেক ঐতিহ্যবাহী মির্জাপুর ত্যাগ করা প্রসঙ্গে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক স্ট্যাটাসে লিখেন,

“দীর্ঘ আড়াই বছরের কাছাকাছি সময় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন শেষে আজ বিদায় নিলাম। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মানুষের যে সম্মান ও ভালোবাসা পেয়েছি এইক্ষুদ্র জীবনে এরচেয়ে বড় প্রাপ্তি আর কিছু নেই আমার।

Facebook Comments