সাভারে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

0
5

আজ রোববার সকালে রাজধানীর অদূরে সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন।

একটি মাইক্রোবাস উল্টোপথে যাওয়ার সময় সড়ক বিভাজন ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়ে দুমড়ে মুচড়ে গেলে মেহেদী হাসান পারভেজ নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হন।

অপর দিকে আশুলিয়ায় জামগড়া কাভার্ডভ্যানের চাপায় রাসেল শেখ নামে মোটরসাইকেল আরোহী এক পোশাক শ্রমিক নিহত হন।

নিহত মেহেদী ‘ওয়াইপি আশুলিয়া’ নামের একটি ক্যাপ তৈরি কারখানার অ্যাডমিন অফিসার হিসাবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাশনের স্থায়ী বাসিন্দা। তার স্থায়ী ঠিকানা বরিশাল বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশের ওসি আতিকুর রহমান জানান, সকাল ৬টায় মাইক্রোবাসটি উল্টোপথে ফুলবাড়িয়া থেকে নবীনগরের দিকে যাচ্ছিলো। সাভারের পাকিজার সামনে পৌঁছালে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে চাপ দেয়।

এসময় মাইক্রোবাসটি ডানপাশের আইল্যান্ড ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে মেহেদী হাসান পারভেজ নিহত হন। এসময় আরো দু’জন আহত হলে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয়।

অন্যদিকে সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় রাসেল শেখ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন।

সকাল সাড়ে ৬টার দিকে মোটরসাইকেলে করে কর্মস্থল ধামরাইয়ে যাওয়ার সময় জামগড়া এলাকায় কাভার্ডভ্যান চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। রাসেল শেখের লাশ উদ্ধার করে তার পরিবারকে খবর দেয়া হয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুব্রত রায়।

নিহত রাসেল শেখ গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার রাইজকান্দী গ্রামের মৃত মান্নান শেখের ছেলে। তিনি আশুলিয়ার ইয়ারপুরের বাগবাড়ি এলাকায় থেকে ধামরাইয়ের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

আপনার মন্তব্য