সিরাজগঞ্জের গান্ধাইল সাব-রেজিস্ট্রি অফিসে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার  দিনব্যাপী এ কর্মশালার অনুষ্ঠিত হয়।  নাগরিক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে আজ সিরাজগঞ্জের গান্ধাইল সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে স্থায়ী কর্মচারী, নকল নবিশ ও দলিল লেখকবৃন্দের দক্ষতা বৃদ্ধি, শুদ্ধাচার ও নৈতিকতা নিশ্চিতকল্পে এক অভ্যন্তরীণ প্রশিক্ষণ কর্মশালা আয়োজিত হয়। এসময় সঠিক দলিল লিখন পদ্ধতি, দলিল লিখনে স্বচ্ছতা, অফিস ব্যবস্থাপনা, জবাবদিহিতামূলক নাগরিক সেবা নিশ্চিতকরণ, সেবাগ্রহীতার সাথে সদাচারণ প্রভৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেনঃ জনাব মোঃ জুয়েল রানা; সাব-রেজিস্ট্রার; সলঙ্গা, সিরাজগঞ্জ এবং জনাব এবাদত হোসেন; সাব-রেজিস্ট্রার ; চৌহালি, সিরাজগঞ্জ। প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করেন জনাব মোঃ আসিফ নেওয়াজ ; সাব-রেজিস্ট্রার;গান্ধাইল, সিরাজগঞ্জ।

এই প্রশিক্ষণ কর্মশালার মাধ্যমে “মুজিববর্ষে মোদের পণ,জনবান্ধব নিবন্ধন” প্রতিপাদ্যকে সামনে রেখে- স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক নিবন্ধন কার্যক্রম আরো গতিশীল হবে এবং নাগরিক সেবার মান বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন গান্ধাইল সাব-রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্ট্রার জনাব মোঃ আসিফ নেওয়াজ।

আপনার মন্তব্য