সিরাজগঞ্জে কেন্দ্রীয় ফারিয়া’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

অধিকার আদায়ে, শ্রমজীবী মানুষের জয় হোক, আমরা সবাই একসাথে এই প্রতিপাদ্য সামনে রেখে কেন্দ্রীয় ফারিয়া’র( বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেনটেটিভস এ্যাসোসিয়েশন) গৌরব ঐতিহ্য সংগ্রামে ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‍্যালি ও কেক কর্তন করা হয়েছে। রবিবার (২২ জানুয়ারি) সকাল ১০ টায় সিরাজগঞ্জ জেলা ফারিয়া’র আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহীদ নাজমুল চত্বর (চৌরাস্তা) থেকে মুজিব সড়ক, বাজার স্টেশন ও এসএস রোড দিয়ে আনন্দ র‍্যালি বের হয় এবং ক্রসবার-৩ বিকেল ৪ টায় কেক কর্তন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ফারিয়া’র সহ-সভাপতি মোঃ কারিমুল, জেলা ফারিয়া’র সাংগঠনিক সম্পাদক রিপন কুমার, জেলা ফারিয়া’র সহ-সভাপতি আঃ রকিব হামিদী, সদর ফারিয়া’র সহ-সভাপতি ওসমান গনি স্বাধীন, ম্যানেজার ফোরামের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক আনছার আলী প্রমুখ।

কেন্দ্রীয় ফারিয়া’র সহ – সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক এবং সিরাজগঞ্জ জেলা ফারিয়া’র সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া মাসুদ বলেন, ফারিয়ার সকল প্রতিনিধিদের নিয়ে উৎসবমূখর পরিবেশে কেন্দ্রীয় ফারিয়া’র ৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী সফলভাবে উদযাপন করতে পেরেছি। আগামীতে সিরাজগঞ্জ জেলা ফারিয়া’র উন্নয়নের লক্ষ্যে একসাথে মিলিত হয়ে কাজ করার দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয় এবং ফারিয়া’র নতুনভাবে যাত্রা শুরু করার আহবান জানান তিনি।