সিরাজগঞ্জে প্রথম আলো পত্রিকায় আগুন দিয়ে প্রতিবাদ যুব মহিলা লীগের

0
58

সিরাজগঞ্জে দৈনিক প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিল ও মিথ্যাচার এবং ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে সমাবেশ ও মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল ১০ টার দিকে শহীদ নাজমুল চত্বর ( সিরাজগঞ্জ প্রেস ক্লাব মোড়) বাংলাদেশ মহিলা যুব মহিলা লীগ জেলা শাখার আয়োজনে দৈনিক প্রথম আলো পত্রিকার নিবন্ধন বাতিল ও মিথ্যাচার এবং ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবিতে বাংলাদেশ যুব মহিলা লীগের দেশব্যাপী ন্যায় সিরাজগঞ্জেও কর্মসূচির অংশ হিসেবে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ-৬৩ ( সদর ও কামারখন্দ) ডা: হাবিবে মিল্লাত মুন্না এমপি, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা সেলিম, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার সম্পাদক মো: কামাল হোসেন (তারা),
সিরাজগঞ্জ মহিলা যুব লীগের সভাপতি রেশমা খাতুন ও সাধারণ সম্পাদক মোছা: মায়া খাতুন প্রমুখসহ জেলা ও উপজেলার সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, প্রথম আলো পত্রিকা আওয়ামী লীগ বিরোধী, সরকার বিরোধী, রাষ্ট্র বিরোধী। এই পত্রিকার নিবন্ধন বাতিল ও মিথ্যাচার এবং ষড়যন্ত্রকারীদের শাস্তির আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোড়ালো দাবি জানাচ্ছি । আমরা চাই এই পত্রিকা বাংলাদেশে প্রকাশনা বন্ধ হোক।

এছাড়াও মানববন্ধন শেষে প্রথম আলো পত্রিকায় আগুন দিয়ে পুড়িয়ে উল্লেখ্য প্রকাশিত সংবাদের প্রতিবাদ সমাবেশ সমাপ্ত করেন মহিলা যুব লীগের সকল নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য