সিরাজগঞ্জ জেলার ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ জেলা ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা ও কেক কর্তন করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) সকাল ১১ টায় দৈনিক কলম মিডিয়া সেন্টারে সিরাজগঞ্জ জেলা প্রতিষ্ঠা উৎযাপন কমিটির আয়োজকে ও দৈনিক কলম সৈনিক কর্তৃক আয়োজিত সিরাজগঞ্জ জেলা ঘোষণার ৩৯ বছর পূর্তি উপলক্ষে জেলার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ভাবনা বিষয়ক আলোচনা সভা,গুণীজন সম্মাননা কেক কর্তন করা হয়েছে। সিরাজগঞ্জ জেলার ৪০ তম জন্মদিনটি স্বরনীয় করে রাখতে প্রতি বছরের ন্যায় এবারও প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হলো। আগামী প্রজন্মের কাছে শিক্ষা, শিল্প,সাহিত্য, রাজনীতি ও সংস্কৃতিসহ সর্বক্ষেত্রে সিরাজগঞ্জের যে ঐতিহ্য রয়েছে তা ফিরিয়ে আনতে বিশেষ ভুমিকা রাখবে এমনটাই প্রত্যাশা করেছেন আলোচনা সভায়।

এতে সভাপতিত্ব করেন, ইতিহাস গভেষক, দৈনিক আজকের জনবাণী ও দৈনিক কলম সৈনিক পত্রিকার সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট কেএম হোসেন আলী হাসান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক ও খ্যাতিমান গীতিকার দেওয়ান নজরুল। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতা ও কথাশিল্পী মির্জা সাখাওয়াত হোসেন, সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ প্রফেসর এস.এম মনোয়ার হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও যমুনা টিভির বিজনেস এডিটর সাজ্জাদ আলম খাঁন তপু প্রমুখ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক এবং জেলার জনপ্রতিনিধিগন। এছাড়াও জেলার গুনীজনদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here