সৌদি আরবে রোনালদোর অভিষেক মেসির বিপক্ষে

ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের (এফএ) আরোপিত দুই ম্যাচের নিষেধাজ্ঞা শেষ। সৌদি আরবের নতুন ক্লাব আল নাসেরের জার্সিতে ক্রিস্টিয়ানো রোনালদোর মাঠে নামতে আর বাধা নেই। কোচ রুডি গার্সিয়া জানালেন, সৌদি আরবীয় ক্লাবের হয়ে তিনি প্রথম ম্যাচ খেলতে পারেন প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে।

ম্যাচটি ঠিক শুধু আল নাসেরের নয়। তবে তাদের বেশিরভাগ খেলোয়াড় থাকবেন পিএসজি বনাম সৌদি অল স্টার্স একাদশের ম্যাচে। আরেক সৌদি ক্লাব আল হিলালের খেলোয়াড়দের নিয়ে গড়া হবে এই দল।

রোনালদো যদি এই ম্যাচ খেলেন, তা প্রীতি হলেও ঝাঁজ থাকবে। কারণ তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি খেলেন পিএসজিতে। আগামী ১৯ জানুয়ারি এই উত্তাপ ছড়ানো ম্যাচ হবে রিয়াদে।

৩৭ বছর বয়সী প্রথমবার আল নাসেরের জার্সি পরতে পারেন ২২ জানুয়ারি ইত্তিফাকের বিপক্ষে লিগ ম্যাচে। ফরাসি সংবাদপত্র লে’কিপকে গার্সিয়া বললেন, ‘এটা (অভিষেক) আল নাসেরের জার্সিতে হবে না। আল হিলাল ও আল নাসেরের মিশ্র দল। আল নাসেরের কোচ হিসেবে আমি এই ম্যাচ নিয়ে খুশি নই।’

এদিকে রোনালদোর সৌদি আরবে আসাকে পেলের নিউ ইয়র্ক কসমসে পা রাখার সঙ্গে তুলনা করেছেন গার্সিয়া। সিআরসেভেনের কারণে বিশ্বে এখন আল নাসের সুপরিচিত। তার বিশ্বাস, সাম্প্রতিক সময়ে ম্যানইউর সঙ্গে বিবাদ এবং বিশ্বকাপ থেকে পর্তুগালের বিদায়ের হতাশা কাটিয়ে রোনালদো ভালো কিছু অর্জন করবেন। গার্সিয়া বলেন, ‘সে যদি আবারও খেলার আনন্দ খুঁজে পায়, এটা হবে ভালো ব্যাপার।’

Facebook Comments