স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংকের প্রাতিষ্ঠানিক কমিটির প্রথম সাংগঠনিক সফর

ইলিশের বাড়ি চাঁদপুরে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির প্রথম সাংগঠনিক সফর সম্পন্ন হয়েছে। গতকাল ১৩ জানুয়ারি ২০২৩ রোজ শুক্রবার জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি প্রকৌশলী মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রিপন সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে একদিনের সাংগঠনিক সফরে চাঁদপুর আসেন। তাঁর আগমন উপলক্ষ্যে চাঁদপুর ব্যাংক পাড়ায় সপ্তাহজুড়ে ছিল উৎসবমুখর ব্যস্ততা।
এ আয়োজনের সমন্বয়কারী প্রাতিষ্ঠানিক কমিটির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান এবং ১ নং যুগ্ন-সাধারণ সম্পাদক মহিউদ্দিন রাসেল এবং স্থানীয় পর্যায়ে সমন্বয়কারী ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি মহিউদ্দিন পলাশ এবং সাধারণ সম্পাদক কে.এম.ফখরুল ইসলাম প্রান্ত, মোশফিকুর রহমান, ওমর ফারুক পাঠান, হোসাইন নাজমুল হক, বলাই চন্দ্র সরকার , আবু জাফর মোহাম্মদ মাইনুদ্দিন, রিপন কুমার পাল, সাইদুল ইসলাম, সাইফুজ্জামান, অঞ্জন কুমার তহসিলদার, ওমর ফারুক, নোমান খান, মারুফ জাকারিয়া, সঞ্জয় কুন্ডু , মোরশেদ আলম, জাওহার,  কৌশিক কুন্ডু, আমান উল্লা, আমিনুল ইসলাম বুলবুল, মাইন উদ্দিন রাকিব ও অন্যতম সহযোগী আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।
বেলা দুপুর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক চাঁদপুর এরিয়া কমিটির পক্ষ থেকে নবগঠিত প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত ও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এরপর বাদ জুম্মা প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতিকে প্রধান বক্তা করে চাঁদপুরের ঐতিহ্যবাহী বৈশাখী রেস্টুরেন্টের হলরুমে এক প্রাণবন্ত আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা অনুষ্ঠানে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোস্তফিজুর রহমান, আরিফুর রহমান রানা, আবু জাফর সালেহ এবং গোলাম মোস্তাফা; যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন রাসেল, শাহজালাল জুয়েল এবং বদিউজ্জামান শাহিন; সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ চাকলাদার, সহ সম্পাদক হাকিম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই নবগঠিত কমিটির আগত সকল সদস্যদের ফুল দিয়ে বরণ ও মিষ্টিমুখ করানো হয় পরম আতিথেয়তায়।
এ সময় প্রাতিষ্ঠানিক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ এরিয়া কমিটিকে সঠিক পথে পরিচালনা ও শক্তিশালী করার জন্য দিক-নির্দেশনা দেন। চাঁদপুর এরিয়া কমিটির সভাপতি তার বক্তব্যে বলেন, ‘শত ব্যস্ততার মধ্যে সকল এরিয়া কমিটি সুসংগঠিত করার পরিকল্পনায় চাঁদপুরকে সর্বপ্রথম ধাপে চাঁদপুরকে রাখায় ধন্যবাদ। নবগঠিত প্রাতিষ্ঠানিক কমিটির  সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রথম সফরে আমাদের ধন্য করেছেন। চাঁদপুর এরিয়া কমিটি সব সময় সুসংগঠিত ও শক্তিশালী। সংগঠনের প্রতিটি কর্মী সফলতার দীর্ঘ পথ পাড়ি দিয়ে সব সময় সব সিদ্ধান্তে ঐক্যবদ্ধ। সর্বোপরি আপনাদের প্রাতিষ্ঠানিক কমিটির আগমনে আজ আমারা আনন্দিত।’ উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন এরিয়া কমিটির সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
Facebook Comments