হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে: কাজল

হিন্দি সিনেমায় নৈতিকতা-মূল্যবোধের অভাব রয়েছে বলে মন্তব্য করেছেন কাজল আগারওয়াল। ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তামিল-তেলেগু সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন। তবে তাকে বলিউড সিনেমায়ও দেখা গেছে। কিন্তু দক্ষিণী সিনেমায় অভিনয় করতেই বেশি পছন্দ করেন।

বলিউডের চেয়ে দক্ষিণী সিনেমায় অভিনয় করতে বেশি পছন্দ করার কারণ ব্যাখ্যা করেছেন কাজল। বৃহস্পতিবার (৩০ মার্চ) নিউজ১৮ আয়োজিত এক অনুষ্ঠানে এ বিষয়ে কথা বলেন এই অভিনেত্রী।

কাজলের জন্ম মুম্বাইয়ে। তার পরিবারের সবাই হিন্দিতে কথা বলতেন। কিন্তু তামিল-তেলেগু সিনেমায় অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তিনি। এসব তথ্য উল্লেখ করে কাজল বলেন, ‘অবশ্যই আমার মার্তৃভাষা হিন্দি। হিন্দি ভাষার সিনেমা দেখেই আমরা বড় হয়েছি।  কিন্তু আমি দক্ষিণী সিনেমার নৈতিকতা, মূল্যবোধ ও নিয়মানুবর্তিতা খুব পছন্দ করি, যা হিন্দি সিনেমায় নেই।’

ভারতের দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। গত বছরের ১৯ এপ্রিল পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। এরই মধ্যে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটিতে ৬২ বছর বয়সী নান্দামুরি বালাকৃষ্ণার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ৩৭ বছর বয়সী কাজলকে। ‘এনবিকে১০৮’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করছেন অনিল রবিপুরী।

Created with Visual Composer