হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে পাকিস্তানের আমনা

সামাজিক মাধ্যমের সুবাদে তারকাদের সঙ্গে চেহারার মিল রয়েছে এমন অনেকের ছবি প্রকাশ্যে আসে। এবার খোঁজ মিলল ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে মিল থাকার হুবহু একজনের। পাকিস্তানের বাসিন্দা সেই নারী।

পাকিস্তানের জনপ্রিয় বিউটি ব্লগার আমনা ইমরান। যার চেহারাই মিলে যায় ঐশ্বরিয়ার সঙ্গে। সম্প্রতি তার ছবি নিয়ে সরগরম সামাজিক মাধ্যম। ইনস্টাগ্রামে নিয়মিত নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন আমনা। যেখানে তিনি নিজেকে ঐশ্বরিয়ার ‘যমজ’ হিসেবে উল্লেখ করেন।

ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় পাকিস্তানি নারী আমনা ইমরান। ঐশ্বরিয়ার বিভিন্ন সিনেমার লুক নকল করেন তিনি। এমনকি ‘দেবদাস’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর দৃশ্যেও অভিনয় করেন। তা প্রকাশ করেন সামাজিক মাধ্যমে।

আমনার অনুরাগীরা তাকে পাকিস্তানের ঐশ্বরিয়া বলেও উল্লেখ করছেন। তা হবেই না কেন! ছবিতে তাকে দেখলে প্রথমবার চমকে যাওয়ার মতোই অবস্থা।

ঐশ্বরিয়ার মতো দেখতে হলেও কোনো ধরনের অস্ত্রোপচার করেননি আমনা। পুরোপুরি প্রাকৃতিক গঠনের কারণেই তিনি অনেকটা বলিউড অভিনেত্রীর মতো দেখতে।

উল্লেখ্য, হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতেও একজনের খোঁজ পাওয়া গিয়েছিল। যিনি এই অভিনেত্রীর একজন অন্ধ ভক্ত। প্রিয় তারকার মতো হতে সেই ভক্ত ঠোঁটে অস্ত্রোপচার করেছিলেন। অস্ত্রোপচার সেই ভক্ত কিছুটা একরকম দেখতে হলেও বিপদে পড়েন তিনি। ধীরে ধীরে তার ঠোঁটে পার্শ্ব প্রতিক্রিয়া শুরু হয়েছিল।

Facebook Comments