১৬ তলা থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রাজধানীর আদাবর থানার জাপান গার্ডেন সিটির ১৬ তলা থেকে পড়ে জাইনা হাবিব প্রাপ্তি (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (১ জুন) বিকেল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহিদুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

তিনি বলেন, আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি, ওই ছাত্রী বিকেল ৫টার দিকে বৃষ্টির সময় জাপান গার্ডেন সিটির ১৬ তলার ছাদে হাঁটাহাঁটি করেন। এক পর্যায়ে সবার অগোচরে তিনি ১৬ তলা থেকে নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি শাহিদুজ্জামান বলেন, ওই ছাত্রীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি বিষণ্নতায় ভুগছিলেন। এ কারণে আত্মহত্যা করে থাকতে পারেন। পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে আমরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করেছি।

জাইনা হাবিব প্রাপ্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী সদরে।

আপনার মন্তব্য